শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

ডিমলায় জাতীয় মৎস্য সপ্তাহ দিবস পালন

ডিমলায় জাতীয় মৎস্য সপ্তাহ দিবস পালন

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)

”নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”- এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডিমলা উপজেলায় মৎস্য সপ্তাহ উপলক্ষে সারা দেশের ন্যায় র্যালি, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে একটি র্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কার্যালয়ে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা শামীমা আক্তার। উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।

 

উপস্থিত ছিলেন ডিমলা থানার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা প্রমুখ, উপজেলা কৃষি কর্মকর্তা সেকেন্দার আলী, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোখলেসুর রহমান প্রমুখ।

 

এছাড়াও এই সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষক ও সাংবাদিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন৷ উল্লেখ্য আগামী ২৪ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত সাত দিন ব্যাপী মৎস্য সপ্তাহ দিবস উদযাপন করা হবে। অনুষ্ঠান শেষে শ্রেষ্ঠ মাছ চাষীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT